সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ডের সেচ্ছাসেবী সংগঠন ইয়ুথ ব্লাড ব্যাংক এর বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার উপজেলার বাঁশবাড়িয়া সমুদ্র সৈকতে উক্ত আনন্দ ভ্রমনে সংগঠনের প্রায় দুইশত জন সদস্য ছাড়াও বিভিন্ন অথিতিবৃন্দ উপস্থিত ছিলেন।

সকাল থেকে বিভিন্ন অনুষ্ঠানমালার মধ্যেদিয়ে দিনব্যাপী ব্যাপক আনন্দ-উৎসবের মাধ্যমে মিলন মেলার অনুষ্ঠিত হয়। সংগঠনটির সদস্যরা বছরজুড়ে মানবতার কাজ করে এবং বিশেষ করে রক্ত সংগ্রহে অসহায় মানুষের মুখে হাসি ফুটিয়ে তোলে। তারা একটা দিনের জন্য সবাই মিলে নিজেরা নিজেদের জন্য আনন্দমুখর একটি দিন অতিবাহিত করে।

অনুষ্ঠানমালার মধ্যে ছিল ফুটবল ম্যাচ, মিউজিকেল চেয়ার খেলা, মুরগের লড়াই, বালিশ খেলা, শিশুদের চিত্রাংকন প্রতিযোগীতা এবং পুরস্কার বিতরণ।

ইয়ুথ ব্লাড ব্যাংক এর কেন্দ্রীয় পরিষদের সভাপতি মুহাম্মাদ সাহিদুল করিম রিপন এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক কামরুল ইসলাম দুলু, মামুনুর রশিদ মামুন। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইয়ুথ ব্লাড ব্যাংক এর কেন্দ্রীয় পরিষদের সিনিয়র সহ-সভাপতি তুষার, সাধারণ সম্পাদক মুঃ ইকবাল, স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটির সভাপতি মোহাম্মদ সোহেল, সাধারণ সম্পাদক আব্দুল রহিম, জোনায়েত, ইউসুফ, ইমন,আব্দুর রহিম, ইমরান, রাহাত, আমজাদ,অনিক, সাজু, শাওন প্রমুখ।