আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন রাজনীতির ভাষা ছেড়ে রাস্তার ভাষায় কথা বলছেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘কামাল হোসেনের বক্তব্যে শুধু রাজনীতিবিদ নন, সারাদেশের মানুষ ব্যথিত। লাথি মেরে সরকারকে ক্ষমতা থেকে নামানো-এটা রাজনীতির ভাষা নয়, রাস্তার ভাষা।’

ওবায়দুল কাদের আজ রোববার মুন্সীগঞ্জের গজারিয়ার মেঘনা সেতুর পাশে আনুষ্ঠানিকভাবে তিনটি পুরনো সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেন।

কাঁচপুর, মেঘনা ও মেঘনা-গোমতী দ্বিতীয় সেতু নির্মাণ ও বিদ্যমান সেতু পুনর্বাসন প্রকল্পের অধীনে পুনর্বাসিত কাঁচপুর, মেঘনা ও মেঘনা-গোমতী সেতুর সংস্কার কাজ উদ্বোধন করা হয়।

সংস্কারের পর খুলে দেয়া হল পুরনো কাঁচপুর, মেঘনা ও গোমতী সেতু। এগুলো খুলে দেওয়ায় মহাসড়কটিতে যান চলাচল আরও গতি পাবে। এই সময় সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও জাইকার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বেগম জিয়া যে মামলায় সাজাপ্রাপ্ত সেটা কোন রাজনৈতিক মামলা নয়। তাই তাকে রাজনৈতিকভাবে মুক্তি দেওয়ার সুযোগ নেই। তবে বেগম খালেদা জিয়ার মুক্তির নামে বিএনপি যদি আন্দোলন, জ্বালাও-পোড়াও করে তবে কঠোর হস্তে দমন করা হবে।