বিগত কিছু নির্বাচনে অংশ না নেয়ার সিদ্ধান্ত সঠিক হয়নি-মির্জা ফখরুল

  |  মঙ্গলবার, ফেব্রুয়ারি ১১, ২০২০ |  ৭:৩৩ অপরাহ্ণ
মির্জা ফখরুল
24ghonta-google-news

২৪ ঘন্টা ডট নিউজ। চট্টগ্রাম ডেস্ক : বিএনপির বিগত কিছু নির্বাচনে অংশ না নেয়ার সিদ্ধান্ত সঠিক হয়নি জানিয়ে আগামীর সকল নির্বাচনে বিএনপি অংশগ্রহন করবে বলে জানিয়েছেন কেন্দ্রীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ মঙ্গলবার বিকেলে চট্টগ্রামের মহানগর বিএনপি কার্যালয় নাসিমন ভবনে দলের মতবিনিময় সভায় তিনি এ কথা জানান।

24ghonta-google-news

নগর বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে সাংগঠনিক মতবিনিময় সভার আয়োজন করে চট্টগ্রাম মহানগর বিএনপি। কারান্তরীণ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ও তারেকে রহমানের নামে মামলা প্রত্যাহারের চলমান আন্দোলন জোরদার করার লক্ষ্যে এ মতবিনিময় সভা করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল ইসলাম বলেন, আমরা মনে করি নির্বাচন ছাড়া আর অন্য কোন পথে ক্ষমতার পরিবর্তণ হতে পারে না এবং হওয়া উচিতও নয়। সেই কারণে আমরা সব নির্বাচনে অংশগ্রহণ করি।

আমরা মাঝখানে কিছু নির্বাচণে অংশগ্রহণ বাদ দিয়েছিলাম, পরে লক্ষ্য করেছি সেই সিদ্ধান্ত আমাদের ভুল ছিলো। ভবিষ্যতে অবশ্যই সকল নির্বাচনে অংশ নিয়ে আমরা আমাদের দলকে, জনগণকে, গণতন্ত্রকে আন্দোলনে আরো বেশি সম্পৃক্ত করতে চাই।

তিনি বলেন, জনগণের ঐক্যের মধ্য দিয়ে এই ফ্যাসিস্ট সরকারকে পরাজিত করতে হবে।চট্টগ্রামের মহানগর বিএনপি

মহানগর বিএনপির সভাপতি ড. শাহাদাৎ হোসেন সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করের সঞ্চালনায় এতে বিএনপি ও অঙ্গ সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ সহ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা অংশ নেয়।

24ghonta-google-news
24ghonta-google-news