চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার করে মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ

২৪ ঘন্টা ডট নিউজ। ডেস্ক : কক্সবাজারের লালদিঘীর পাড়ের একটি ব্যাচেলর বাসা থেকে চুরি হওয়া (apple macbook laptop) ল্যাপটপ উদ্ধার করে মালিকের হাতে হস্তান্তর করেছে কক্সবাজার সদর থানা পুলিশ।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, গত ২ ফেব্রুয়ারি কক্সবাজার সদর থানায় একটি চুরির অভিযোগ দায়েরের পর ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ দেখে শহরের টেকপাড়া এলাকার হাসানের বাড়ি থেকে চোরাই করা ল্যাপটপটি উদ্ধার করা হয়।

উদ্ধারের পর আদালতের সকল প্রক্রিয়া শেষ করে আজ মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে ল্যাপটপের মালিক মো. শরীফের হাতে হস্তান্তর করেছে সদর থানার এসআই রাজিব পোদ্দার।

এসআই রাজিব জানান, চট্টগ্রাম শহরের আগ্রাবাদ এলাকার বাসিন্দা শফিউল আজমের ছেলে মো. শরীফগেত ২ ফেব্রুয়ারি সদর থানায় একটি চুরির অভিযোগ দায়ের করেন। তিনি অভিযোগে উল্লেখ করেন কক্সবাজারের একটি মোবাইল কোম্পানীতে চাকুরীর সুবাধে জেলা সদরের লালদিঘী পাড় এলাকায় ব্যাচেলর বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছেন।

তিনি অভিযোগে বলেন, গত ১ ফেব্রুয়ারি ওই ব্যাচেলর বাসা থেকে তার গুরুত্বপূর্ণ ল্যাপটপটি চুরি হয়। অভিযোগ পাওয়ার পর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সাকের্ল) আদিবুল ইসলাম ও অফিসার ইনচার্জ শাহজানান কবিরের পরামর্শে ওই এলাকার বেশ কিছু সিসি ক্যামরার ফুটেজ সংগ্রহ করা হয়। একটি ফুটেজে চুরির বিষয়টি ধরা পড়ে।

পরে বুরিং নামে একজনকে গ্রেফতার করার পর তার দেওয়া তথ্যমতে টেকপাড়ার জনৈক হাসানের বাড়িতে অভিযান চালিয়ে চোরাইকৃত ল্যাপটপটি উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার আসামির আদালতে জবানবন্দি নিয়ে এবং সকল আইনি প্রক্রিয়া শেষ করে আজ মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকালে প্রকৃত মালিক মো. শরীফকে ল্যাপটপ বুঝিয়ে দেয়া হয়েছে।