তাসফিক আব্দুল্লাহ চৌধুরী, কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) সাংস্কৃতিক সংগঠন প্রতিবর্তন কর্তৃক বসন্ত বরণ উৎসব উৎযাপিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিকালে মুক্তমঞ্চে এই অনুষ্ঠান উৎযাপিত হয়।

বিজ্ঞাপন

উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের, ফার্মেসি বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান মো. এনামুল হক, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান মো. বেলাল হুসাইন, একই বিভাগের প্রভাষক কাজী এম. আনিসুল ইসলাম, শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল ইসলাম মাজেদসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

এই উৎসবে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আবৃত্তি সংগঠন অনুপ্রাস কন্ঠচর্চা কেন্দ্রের পক্ষ থেকে কবিতা আবৃত্তি করা হয়। এছাড়াও অনুষ্ঠানে নাচ, গান ও নৃত্যের আয়োজন ছিল।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার অধ্যাপক ড. মো. আবু তাহের বলেন, ‘বিশ্ববিদ্যালয় মূলত প্রাণবন্ত থাকে বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনগুলোর জন্য। আমাদের বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে সাংস্কৃতিক সংগঠনগুলো অনেক চেষ্টা করে যাচ্ছে। এ সংগঠনগুলোর প্রতি বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে সহযোগিতা অব্যাহত রাখা হবে।’