ওবাইদুল হক মানিক, দুবাই থেকে : সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে দেশীয় শ্রমিকদের নতুন ভিসা ও ভিসা পরিবর্তনের সুযোগ বন্ধ থাকা সত্বেও দেশীয় প্রবাসীদের অফিশিয়াল বিভিন্ন কাজকর্মে সহায়তা দিতে এবং আমিরাতে দেশীয় ব্যবসা প্রতিষ্ঠানের সম্প্রসারণ করে রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধি করার লক্ষে গতকাল শুক্রবার ভালোবাসা দিবসের দিন দেরা দুবাইয়ে ফিরোজ মুরাই বাংলাদেশী মালিকানাধীন হাসান মুরাদ টাইপিং সার্ভিসের যাত্রা শুরু করা হয়।

বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির তিন কর্নধার মুবারক, লিটন, মনির, রানা, সাংবাদিক ওবায়দুল হক মানিক, ইকবাল বকুল, নাজিম, ফারুক জিয়াউলসহ আমিরাতের বিভিন্ন প্রদেশের তরুন ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানটির উদ্বোধন পরবর্তী সংক্ষিপ্ত আলোচনা সভায় ব্যবসায়ীগণ বাংলাদেশের প্রধানমন্ত্রী কাছে দাবী জানান আমিরাতে বন্ধ থাকা ভিসা চালু করা না গেলেও অন্তত আভ্যন্তরিত বন্ধ ভিসা পরিবর্তনের সুযোগ চালু করার। তাঁরা ভিসা পরিবর্তন সুযোগ চালু হলে আমিরাতে দেশীয় ব্যবসা প্রতিষ্ঠান আরো সম্প্রসারণ করে রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধি করা যাবে দৃঢ়ভাবে তাদের অভিমত ব্যক্ত করেন।

পরিশেষে মিলাদ মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ আলী রেজা। মোনাজাতে দেশ, জাতি ও প্রবাসীদের কল্যাণে দোয়া করা হয়।