সিটি মেয়র এর সাথে চট্টগ্রাম জেলার নব নিযুক্ত সিভিল সার্জন’র সৌজন্য সাক্ষাত

6

২৪ ঘন্টা চট্টগ্রাম ডেস্ক : চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ.জ.ম. নাছির উদ্দীন এর সাথে চট্টগ্রাম জেলার নব নিযুক্ত সিভিল সার্জন ডা.শেখ ফজলে রাব্বি সৌজন্য সাক্ষাত করেন।

আজ মঙ্গলবার দুপুরে টাইগারপাস সিটি কর্পোরেশন কার্যালয়ে সাক্ষাতকালে নব নিযুক্ত সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের স্বাস্থ্য সেবা ও টিকাদান কর্মসূচি বিষয়ে আলোচনা করেন এবং টিকাদান কর্মসূচির সফলতার জন্য এ্যাওয়ার্ড পাওয়ায় সিটি মেয়রকে অভিনন্দন জানান।

এসময় মেয়র নবাগত সিভিল সার্জনকে ধন্যবাদ জানিয়ে বলেন নগরবাসির স্বাস্থ্য সুরক্ষায় চট্টগ্রাম সিটি কর্পোরেশন নগরীর ৪১টি ওয়ার্ডে স্বল্পমূল্যে স্বাস্থ্যসেবা দিয়ে যাচ্ছে যা দেশের অন্য কোন সিটি কর্পোরেশনে নেই।

এ চিকিৎসা সেবা বৃদ্ধির জন্য চট্টগ্রাম স্বাস্থ্য বিভাগ ও চসিক স্বাস্থ্য বিভাগের সমন্বয়ের উপর গুরুত্বারোপ করেন মেয়র। সিভিল সার্জন নরবাসীর স্বাস্থ্য সেবায় সিটি মেয়রের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এসময় বিদায়ী সিভিল সার্জন ডা. আজিজুর রহমান সিদ্দিকী,বিএমএ চট্টগ্রাম এর সাধারন সম্পাদক ডা.ফয়সল ইকবাল,মেমন মাতৃসদন হাসপাতালের ইনচার্জ ডা.আশিষ মূখার্জী, চসিক মেমন মাতৃসদন হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা.প্রীতি বড়ুয়া উপস্থিত ছিলেন।

সাক্ষাতকালে নব নিযুক্ত সিভিল সার্জন ডা.শেখ ফজলে রাব্বি মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান।