চসিকের সহকারী শিক্ষক নিয়োগে লিখিত পরীক্ষার ফলাফল ঘোষণা, মৌখিক ২ ডিসেম্বর

67

২৪ ঘন্টা চট্টগ্রাম ডেস্ক : চট্টগ্রাম সিটি কর্পোরেশন পরিচালিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের জন্য সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০১৯-এর বিষয় ভিত্তিক লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের ফলাফল ঘোষণা করেছে চসিক।

বৃহস্পতিবার সন্ধ্যায় চসিকের জনসংযোগ শাখা থেকে গণমাধ্যমে পাঠানো বিজ্ঞিপ্তিতে ফলাফল ঘোষণার বিষয়টি জানানো হয়। এতে বলা হয় লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ২ ডিসেম্বর সোমবার থেকে শুরু হবে।

এ বিষয়ে বিস্তারিত আগামী ২৭ নভেম্বর বিকেল ৩ টায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ওয়েবসাইট (www.ccc.org.bd) -তে আপলোড করা হবে।

চসিকের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের জন্য সহকারী শিক্ষক নিয়োগে লিখিত পরীক্ষা যারা উত্তীর্ণ হয়েছে নি¤েœ তাদেও রোল নম্বর দেয়া হয়েছে।

বাংলা বিষয়ে ৩০ জন উত্তীর্ণ হয়েছেন এর মধ্যে রোল নম্বর যথাক্রমে ১৩, ২০, ২৩, ৩০, ৩৫, ৩৮, ৩৯, ৮৬, ১০০, ১০৮, ১১২, ১২৮, ১২৯, ১৩৩, ১৩৫, ১৩৮, ১৪৪, ১৫৮, ১৬৬, ১৭৮, ১৮৬, ১৮৮, ১৯২, ২০৫, ২১৮, ২২১, ২২৪, ২২৭, ২৪২ ও ২৪৩।

৩৬ জন উর্ত্তীর্ণ হয়েছে ইংরেজী বিষয়ে-রোল নম্বর : ১১, ১৫, ১৬, ২১, ৪৮, ৬৪,৬৮, ৮১, ৮৮, ৮৯, ১১৭, ১১৯,১৩২, ১৫৪, ২০৩, ২৩৯, ২৪০, ২৪৮, ২৫১, ২৬০, ২৬৩, ২৭৩, ২৮২, ৩২৮, ৩৫৮, ৩৬৩, ৩৬৫, ৩৬৯, ৩৭১, ৩৭৮, ৩৯৫, ৪০৩, ৪১৭, ৪৬৮, ৪৮৭ ও ৫০৮।

গণিত বিষয়ে ৩৮ জন উত্তীর্ণ হন। এদের মধ্যে রোল নম্বর ১৫, ৩১, ৪২, ৭৩, ৮৬, ৮৭, ৯৩, ৯৭, ১০৭, ১১১, ১১৪, ১১৭, ১২১, ১২৯, ১৩৫, ১৪১, ১৫১, ১৫৭, ১৫৯, ১৬০, ১৭১, ১৭৩, ১৭৭, ২০৬, ২১৪, ২২০, ২২৫, ২২৭, ২২৮, ২৩৬, ২৪৫, ২৬৬, ২৭৮, ২৯০, ৩০৯, ৩১৪, ৩৩৯ ও ৩৪৭।

১৩ জন রয়েছে সামাজিক বিজ্ঞান বিষয়ে। রোল নম্বর : ১১৫, ১৫৩, ১৮১, ২০৩, ২২৫, ২৭৮, ২৯১, ৩১৯, ৩৮৩, ৩৮৯, ৪০৩, ৪০৫ ও ৪৪৬।

ব্যবসায় শিক্ষা বিষয়ে ১৬ জন এবারের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হন। রোল নম্বর ০২,১২,৪০,১১১,১২০,১৩৫, ১৪০, ১৯০, ২৯২, ৩০১, ৩০৫, ৩৫৭, ৪৫৫, ৪৭১, ৪৯৮ ও ৫০৫।

ভৌত বিজ্ঞান বিষয়ে ৩৪ জন উত্তীর্ণ হন। রোল নম্বর ০২, ০৩, ০৪, ০৭, ১০, ১৪, ১৬, ১৮, ২০, ৩০, ৫৪, ৫৭, ৬০, ৬৫, ৬৮, ৭০, ৭১, ৭২, ৭৬, ৭৯, ৯৫, ১০০, ১১৩, ১২৯, ১৪৪, ১৪৬, ১৫০, ১৫৭, ১৬২, ১৬০, ১৬৫, ১৭৫, ১৭৭ ও ১৮৩।

জীব বিজ্ঞান বিষয়ে উত্তীর্ণ হন ৩৬ জন। রোল নম্বর : ২০, ২১, ২৯, ৩১, ৩৯, ৪৪, ৫১, ৫৫, ৫৭, ৬০, ৬৪, ৭৪, ৮৫, ১০০, ১০৪, ১০৫, ১১২, ১২৯, ১৩২, ১৩৩, ১৩৪, ১৩৬, ১৪৭, ১৬০, ১৬১, ১৬২, ১৬৩, ১৬৪, ১৬৮, ১৭২, ১৮৮, ১৯৬, ২০০, ২০৯, ২১০ ও ২১৭।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ে ২০ জন। রোল নম্বর : ০১, ০২, ০৫, ০৬, ১০, ১৪, ২০, ২৮, ৩৭, ৪২, ৪৪, ৪৭, ৪৯, ৫২, ৫৪, ৫৬, ৫৮, ৬৬, ৭৮ ও ৮০।

ইসলাম ধর্ম বিষয়ে ১১ জন। রোল নম্বর : ৭৬, ১১৫, ১৫১, ১৫৮, ১৬৫, ১৭৬, ১৯৩, ১৯৬, ১৯৭, ১৯৯ ও ২০৪।

হিন্দু ধর্ম বিষয়ে ৮জন উত্তীর্ণ হন। রোল নম্বর : ০৭, ১০, ২৫, ২৭, ৩০, ৩১, ৩৫ ও ৩৮। এছাড়া বৌদ্ধ ধর্ম বিষয়ে ৬জন পরীক্ষার্থী উত্তির্ণ হন। রোল নম্বর : ০৬, ০৭, ০৯, ১৪, ১৬ ও ১৭।