চবি ছাত্রীকে যৌন হয়রানি : সোহাগ পরিবহণের বাস চালক,সুপারভাইজার ও হেলপার গ্রেফতার

97

২৪ ঘন্টা চট্টগ্রাম ডেস্ক : সোহাগ পরিবহনের চলন্ত বাসে বুধবার সন্ধ্যায় চবির এক ছাত্রীকে বাসের দুই সহকারী মিলে যৌন হয়রানির চেষ্টা চালায়। ঘটনার বর্ণনা দিয়ে বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন ভুুুুক্তভোগী ছাত্রীটি।

চবি শিক্ষার্থীর পোস্টটি মুহুত্বেই ভাইরাল হয়ে যায়। পোস্টের সুত্র ধরে শুক্রবার সংবাদ প্রকাশিত হয় বিভিন্ন গণমাধ্যমে। এরপর বিষয়টি বিশ্ববিদ্যালয় কতৃপক্ষের নজরে আসলে তারা প্রশাসনের সহযোগীতা কামনা করেন। দোষীদের শনাক্ত করতে মাঠে নামে নগর গোয়েন্দা পুলিশের একটি টিম।

অবশেষে ঘটনার ২ দিন পর শনিবার রাত ৯ টার সময় নগরীর চান্দগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে সোহাগ পরিবহণের ওই বাসটির সুপার ভাইজার আলী আব্বাস, হেলপার ভূট্টো, ও চালক এহসান করিমকে গ্রেফতার করতে সক্ষম হয় গোয়েন্দা পুলিশ।

পটিয়া থেকে নগরীতে আসার সময় সোহাগ পরিবহনের চলন্ত বাসেে চট্টগ্রাম (চবি) ছাত্রীকে যৌন হয়রানি চেষ্টার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করার তথ্যটি নিশ্চিত করেন নগর গোয়েন্দা পুলিশের এডিসি আসিফ মহিউদ্দিন।

তিনি ২৪ ঘন্টা ডট নিউজকে বলেন, রাতে ৩ জনকে আটক করে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য বুধবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় জেলার পটিয়ার বোনের বাড়ী থেকে নগরীর ২ নম্বর গেইট এলাকায় আসার পথে সোহাগ পরিবহনের একটি বাসে চালক হেলপার মিলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের এক শিক্ষার্থীকে যৌন হয়রানির চেষ্টা করে।

বাসের মধ্যে ঘটে যাওয়া পুরো ঘটনার বর্ণনা দিয়ে বৃহস্পতিবার ওই শিক্ষার্থী ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। এর পরপরই ছাত্রীটি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রশাসনের সহযোগীতা নিয়ে ঘটনাটি পুলিশ প্রশাসনকে জানালে নগর গোয়েন্দা পুলিশের একটি টিম ঘটনা তদন্তে অভিযানে নামে।