র‌্যাব ৭

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি : সীতাকুণ্ডে দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম। আটককৃতদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও আটাশ রাউন্ড এয়ার গানের গুলি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

আজ সোমবার রাত সাড়ে ৭টার সময় উপজেলার বাড়বকুণ্ড সেবা ফিলিং ষ্টেশনের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, উপজেলার বাড়বকুণ্ড নয়া পাড়া এলাকার মো.জালাল আহাম্মদের পুত্র মো.কবির (৩২) ও হাটহাজারী উপজেলার খাইরুল বশরের পুত্র মো. সালাউদ্দিন চৌধুরী (৩১)।

র‌্যাব-৭ সহকারী মিডিয়া অপারেশন মো. মাশকুর রহমান ২৪ ঘন্টা ডট নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বাড়বকুণ্ড সেবা ফিলিং ষ্টেশন পূর্ব পাশের ব্রীজের নিচে অভিযান পরিচালনা করি। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সুকৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে দুজনকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদেরকে দেহ তল্লাশি করলে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও আটাশ রাউন্ড এয়ারগানের গুলি উদ্ধার করি।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘদিন যাবত চট্টগ্রাম নগরীর ও চট্টগ্রাম জেলার বিভিন্ন উপজেলার অস্ত্র পাচার করে আসছিল।

আটককৃত আসামী ও উদ্ধাকৃত অস্ত্রসহ গ্রেফতার দেখিয়ে সীতাকুণ্ড থানায় মামলা পরবর্তী জেল হাজতে প্রেরণ করা হবে জানিয়েছেন র‌্যাবের এ কর্মকর্তা।